May 24, 2024, 6:10 am

কালীগঞ্জে ৫০০ পিস ইয়াবাসহ মাদক কারবারি আটক

Reporter Name
  • আপডেট Saturday, September 9, 2023
  • 105 জন দেখেছে

স্টাফ রিপোর্টার, গাজীপুর :: গাজীপুরের কালীগঞ্জে মো. আবুল কালাম (৫৫) নামের এক মাদক কারবারিকে আটক করেছে কালীগঞ্জ থানা পুলিশ। এ সময় তার কাছ থেকে ৫০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে। এছাড়াও তার সঙ্গে থাকা অপর এক মাদক কারবারি পালিয়ে যায়। আজ শনিবার দুপুরে তাকে গাজীপুর আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন কালীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মো. মশিউর রহমান খান। এর আগে শুক্রবার দিবাগত রাতে ওই মাদক কারবারিকে কালীগঞ্জ পৌর এলাকার উত্তর ভাদার্ত্তী গ্রাম থেকে আটক করা হয়। পরে আটককৃত ও পালিয়ে যাওয়া মাদক কারবারির বিরুদ্ধে থানায় একটি মাদক মামলা (নং ৫) দায়ের হয়। আটককৃত আবুল কালাম কক্সবাজার জেলার টেকনাফ উপজেলার খোনকারপাড়া গ্রামের মৃত ফজল আহাম্মদের ছেলে।

এসআই মো. মশিউর রহমান খান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে রাতে কালীগঞ্জ পৌর এলাকার উত্তর ভাদার্ত্তী গ্রামে অভিযান চালায় পুলিশ। এ সময় মাদক কারবারি আবুল কালামকে আটক করা হলেও অপর এক মাদক কারবারি দৌড়ে পালিয়ে যায়। পরে আটককৃত আবুল কালামের দেহ তল্লাসী করে ৫শ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

তিনি আরো জানান, এ ঘটনায় কালীগঞ্জ থানায় ৩৬(১) সারণির ১০(ক) মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এ আটককৃত কালামসহ পালিয়ে যাওয়া মাদক কারবারির বিরুদ্ধে থানায় একটি মাদক মামলা দায়ের হয়। পরে সেই মামলায় তাকে গাজীপুর প্রেরণ করা হয়েছে। মামলার বাকী আসামিকেও আটকের চেষ্টা চলছে বলেও জানান ওই এসআই।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর