March 3, 2024, 9:14 am

কালীগঞ্জে এমসিএম হাই স্কুলের শিক্ষার্থীদের উপকরণ মেলা

Reporter Name
  • আপডেট Thursday, August 31, 2023
  • 62 জন দেখেছে

স্টাফ রিপোর্টার, গাজীপুর :: গাজীপুরের কালীগঞ্জ উপজেলার ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ মসলিন মটন মিলস উচ্চ বিদ্যালয়ের (এমসিএম) শিক্ষার্থীদের উপকরণ মেলা অনুষ্ঠিত হয়েছে। আজ বৃহস্পতিবার দুপুরে বিদ্যালয় প্রাঙ্গণে এ উপকরণ মেলা অনুষ্ঠিত হয়।
এমসিএম হাই স্কুল কর্তৃক আয়োজিত উপকরণ মেলায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. আজিজুর রহমান। বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি এ কে এম মাহফুজুল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা সহকারী কমিশার (ভূমি) উম্মে হাফছা নাদিয়া, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা নূর-ই-জান্নাত, শিক্ষা কর্মকর্তা নুরুন্নাহার।
বিদ্যালয়ের সহকারী শিক্ষক আব্দুর রহমান আরমানের পরিচালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন প্রধান শিক্ষক তাপস কুমার দাস। এ সময় বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক বিল্লাল হোসেন, পরিচালনা পর্ষদের প্রতিনিধিবৃন্দ, অন্যান্য শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন। এর আগে বিদ্যালয়ের ক্ষুদে শিক্ষার্থীদের তৈরি নানা উপকরণ দিয়ে সাজানো উপকরণ মেলা ঘুরে দেখেন অনুষ্ঠানের প্রধান ও বিশেষ অতিথিসহ অন্যরা। পরে মেলায় অংশগ্রহনকারী শিক্ষার্থীদের মধ্যে থেকে ১ম, ২য় ও ৩য় স্থান নির্ধারণ করে পুরস্কৃত করা হয়।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর