March 3, 2024, 10:51 pm

কালিয়াকৈরে ২৯২ বোতল ফেন্সিডিলসহ তিন মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

Reporter Name
  • আপডেট Wednesday, August 2, 2023
  • 33 জন দেখেছে

স্টাফ রিপোর্টার, গাজীপুর :: গাজীপুরের কালিয়াকৈরের পল্লীবিদ্যুৎ জোড়াপাম্প এলাকা থেকে মঙ্গলবার তিন মাদক ব্যবসাীয়কে গ্রেপ্তার করেছে র‌্যাব-১। এ সময় তাদের কাছ থেকে ২৯২ বোতল ফেন্সিডিল, নগদ টাকা ও ট্রাকসহ বিভিন্ন মালামাল উদ্ধার করা হয়। গ্রেপ্তারকৃত তিনজনই হলেন রংপুর জেলার লোকমান মিয়ার ছেলে শামীম মিয়া (২২), বাটুল মিয়ার ছেলে আইনুল হক (২২) ও লাল মিয়ার ছেলে মুকুল মিয়া (২০)।

সিনিয়র সহকারী পুলিশ সুপার ও সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া অফিসার) মোঃ পারভেজ রানা স্বাক্ষতি প্রেস নোট সূত্রে জানা গেছে, শামীম, আইনুল ও মুকুল তারা তিনজনে দীর্ঘদিন ধরে পরস্পর যোগসাজসে রংপুর জেলা থেকে ফেন্সিডিল সংগ্রহ করে। পরে দেশের বিভিন্ন প্রান্তে ওই ফেন্সিডিল ক্রয়-বিক্রয় করে আসছিলেন। তারা বিভিন্ন সময় সুকৌশলে আইন-শৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দিয়ে অবৈধ মাদক দ্রব্য ফেন্সিডিল পরিবহন করে। পরে ঢাকা এবং গাজীপুরসহ দেশের বিভিন্ন এলাকায় খুচরা মাদক ব্যবসায়ীদের নিকট সরবরাহ করে। এরই ধারাবাহিকতায় গতকাল মঙ্গলবার ওই মাদক ব্যবসায়ীরা ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের কালিয়াকৈর উপজেলার পল্লীবিদ্যুৎ জোড়াপাম্প এলাকার মেসার্স স্বপ্না ফিলিং ষ্টেশন সামনে মাদক ক্রয়-বিক্রয় করছিল।

এমন গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১ এর একটি দল ওইদিন অভিযান চালিয়ে শামীম, আইনুল হক ও মুকুলকে গ্রেপ্তার করে। এ সময় তাদের কাছ থেকে ২৯২ বোতল ফেন্সিডিল, মাদক পরিবহনের কাজে ব্যবহৃত ১টি ট্রাক, ৩টি মোবাইল ফোন, ৩টি সীম কার্ড ও নগদ ৬৭০ টাকা উদ্ধার করা হয়। পরে উদ্ধারকৃত মাদকদ্রব্য ও গ্রেপ্তারকৃতদের সন্ধায় কালিয়াকৈর থানায় হস্তান্তর করে র‌্যাব-১। সিনিয়র সহকারী পুলিশ সুপার ও সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া অফিসার) মোঃ পারভেজ রানা স্বাক্ষতি প্রেস ব্রিফিংয়ে বিষয়টি নিশ্চিত করেছেন।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর