May 21, 2024, 12:01 am

ওয়াজেদ মিয়া আন্তর্জাতিক স্বর্ণপদক পুরস্কার পেয়েছেন জাতীয় ভোক্তা অধিকার ডিজি সফিকুজ্জামান

Reporter Name
  • আপডেট Wednesday, May 10, 2023
  • 225 জন দেখেছে

নিজস্ব প্রতিবেদক :: সরকারি পরিষেবা খাতে বিশেষ অবদানের স্বীকৃতি হিসেবে ড. এম এ ওয়াজেদ মিয়া আন্তর্জাতিক স্বর্ণপদক পুরস্কার পেয়েছেন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের মহাপরিচালক (ডিজি) এ এইচ এম সফিকুজ্জামান। মঙ্গলবার জাতীয় প্রেস ক্লাবে জহুর হোসেন চৌধুরী হল রুমে ড. এম এ ওয়াজেদ মিয়ার ১৪তম মৃত্যুবার্ষিকী পালন এবং ড. এম এ ওয়াজেদ মিয়া ১১তম আন্তর্জাতিক স্বর্ণপদক পুরস্কার-২০২১ প্রদান অনুষ্ঠিত হয়েছে। সেখানে এ এইচ এম সফিকুজ্জামানকে সরকারি পরিষেবা খাতে সামাজিক যোগাযোগমাধ্যম ব্যবহার করে ভোক্তা-অধিকার সংরক্ষণ বিষয়ে গণসচেতনতা বৃদ্ধিমূলক কার্যক্রম ব্যাপক প্রচারণার জন্য এ পুরস্কার দেওয়া হয়।

প্রধান অতিথি হিসেবে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মুক্তিযুদ্ধবিষয়কমন্ত্রী আ ক ম মোজাম্মেল হক। বিশেষ অতিথি ছিলেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ড. মোস্তফা জালাল মহিউদ্দিন, দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া ও ভারতের পশ্চিমবঙ্গ নারী কমিশনের চেয়ারপারসন লীনা গাঙ্গুলী।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ড. এম এ ওয়াজেদ মিয়া মেমোরিয়াল ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় সভাপতি এ কে এম ফরহাদুল কবির। এতে নিজ নিজ ক্ষেত্রে শ্রেষ্ঠত্ব অর্জনকারী এবং বিভিন্নক্ষেত্রে গুরুত্বপূর্ণ অবদান রেখেছেন এমন আটজন দেশি-বিদেশি ব্যক্তিকে পুরস্কৃত করা হয়।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর