June 24, 2024, 12:49 am

ঈদে শাকিব-বুবলীর সঙ্গে লড়বেন পূজা চেরি

Reporter Name
  • আপডেট Tuesday, June 11, 2024
  • 14 জন দেখেছে

বিনোদন প্রতিবেদক :: আসছে ঈদে শাকিব খান অভিনীত ‘তুফান’ এবং শবনম বুবলী অভিনীত ‘রিভেঞ্জ’ সিনেমা দুটি মুক্তি পাচ্ছে। এদের সঙ্গে মুক্তির লড়াইয়ে আছে পূজা চেরি অভিনীত ‘আগন্তুক’। সিনেমাটি গতকাল সেন্সর বোর্ডে প্রদর্শন করা হয়েছে। সিনেমাটি বিনা কর্তনে ছাড়পত্র পাচ্ছে বলে নিশ্চিত করেছেন সেন্সর বোর্ড সদস্য অরুণা বিশ্বাস।
এ দিকে ছাড়পত্র পাওয়ার খবরে সিনেমাটি মুক্তির তারিখ ঘোষণা করেছেন নির্মাতা। সিনেমাটির পরিবেশক জাহিদ হাসান অভি বলেন, চলতি বছর ভ্যালেন্টাইনে মুক্তি দিতে চেয়েছিলাম সিনেমাটি। কিন্তু ‘দরদ’ আসবে জেনে মুক্তি দেইনি। এবার ঈদে আমাদের আরেকটি সিনেমা ‘জংলি’ মুক্তির কথা ছিল। শেষ করতে না পারায় ‘আগন্তুক’ ঈদে মুক্তি দিচ্ছি। ‘আগন্তুক’ আনকাট সেন্সর পেয়েছে উল্লেখ করে জাহিদ হাসান অভি আরো বলেন, সিনেপ্লেক্স মাল্টিপ্লেক্সে ইতোমধ্যে আলাপ করেছি। তারা প্রদর্শন করবেন বলে জানিয়েছেন।
সুমন ধর পরিচালিত এই সিনেমায় পূজা চেরী ছাড়াও অভিনয় করেছেন শ্যামল মাওলা, মিলি বাশার, শিখা খান মৌ, হিল্লোল রায়, আনোয়ার শাহীন প্রমুখ। জানা যায়, দুবছর আগেই এর শুটিং শেষ হয়। পোস্ট প্রডাকশন সম্পন্ন না হওয়ায় ‘আগন্তুক’র মুক্তি এতো দিন আটকে ছিল।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর