April 17, 2024, 12:23 am

ঈদে দুই সন্তানই আমার কাছে সমান গুরুত্ব পাবে- বুবলী

মাসুদ আলম
  • আপডেট Wednesday, April 19, 2023
  • 258 জন দেখেছে

বর্তমান সময়ের জনপ্রিয় চিত্রনায়িকা শবনম বুবলী। ব্যক্তি জীবনের নানা আলোচনা-সমালোচনাকে দূরে ঠেলে পুরোদমে মন দিয়েছেন সিনেমায়। এবার ঈদে প্রেক্ষাগৃহে আসছে তার দুই সিনেমা। এর মধ্যে একটি সাইফ চন্দনের পরিচালনায় ‘লোকাল’। এরইমধ্যে সিনেমাটির ট্রেলার দেখে প্রশংসা করেন দর্শক। ‘লোকাল’ মুক্তি উপলক্ষে মঙ্গলবার সন্ধ্যায় সংবাদ সম্মেলনে ঈদে মুক্তিপ্রাপ্ত দুটি সিনেমা তার দুই সন্তানের মত বলে মন্তব্য করলেন এই নায়িকা। জানালেন, প্রচারের জন্য দুটি সিনেমাই তার সন্তানের মতো গুরুত্ব পাবে।

বুবলী বলেন, আমার প্রথম সিনেমা মুক্তি পেয়েছিলো ২০১৬ সালের ঈদে। দেখতে দেখতে অনেকগুলো বছর পা হয়ে গেলো। আমি খুব ভাগ্যবান যে আমাদের দেশ সেরা নায়ক শাকিব খানের সঙ্গে এতো বছর পর এসেও তার সঙ্গে আমার ছবি মুক্তি পাচ্ছে। এটা খুব ভালো লাগছে। সেই সঙ্গে পরিচালক সাইফ চন্দন পরিচালিত আমার ‘লোকাল’ সিনেমাকে ইতিমধ্যেই সবাই খুব ভালোবাসা দিচ্ছেন। উৎসবে নিজের সিনেমা মুক্তি পেলে সত্যিই খুব ভালোলাগে। এটার আনন্দটা অন্যরকম।

বুবলীর কথায়, পরিচালক সাইফ চন্দন ভাই সিনেমাটি অনেক যত্ম করে সুন্দর করে বানিয়েছেন। সেটা ট্রেলার মুক্তির পর ভালোভাবে বোঝা গেছে। কারণ, সবাই ট্রেলারের প্রশংসা করেছে। এখানে নির্মাতা আমাকে অনেকটাই ভিন্নভাবে উপস্থাপন করেছেন। রোদে পোড়া একটা ব্যাপার ছিলো। রাজশাহী-পুরান ডাকাসহ বিভিন্ন লোকেশনে শুটিং হয়েছে। সম্পূর্ণ ভিন্ন এক অভিজ্ঞতা। আমি চাই ছবিটি হলে গিয়েই সবাই দেখুক।

দুইটি সিনেমার মধ্যে কোনটাকে এগিয়ে রাখবেন? এমন প্রশ্নের জবাবে বুবলী বলেন, সিনেমাকে আমরা এতোই ভালোবাসি যা সন্তানের সঙ্গে তুলনা করি। নিজের সন্তানকে আমরা যেভাবে ভালোবাসি ঠিক সেভাবে সিনেমাকে ভালোবেসে কাজ করি। সুতরাং বলবো, এবার ঈদে আমার দুটি সন্তান। একটি ‘লিডার’ অন্যটি ‘লোকাল’। দুটিই আমার কাছে সমান গুরুত্ব পাবে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন চলচ্চিত্র পরিচালক কাজী হায়াৎ, শাহীন সুমন, সাইফ চন্দন, চিত্রনায়িকা অরুণা বিশ্বাস, চিত্রনায়ক আদর আজাদসহ সিনেমার কলাকুশলীরা।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর