April 22, 2024, 12:29 pm

আমির খান-সালমান খান এবার একসঙ্গে ঈদ করলেন

মাসুদ আলম
  • আপডেট Sunday, April 23, 2023
  • 172 জন দেখেছে

বলিউডের দুই শীর্ষ তারকা সালমান খান ও আমির খান। দীর্ঘদিনের বন্ধু তারা। তবে ইদানীং বলিউড সুপারস্টার সালমান খান ও শাহরুখ খানকে প্রায়ই একসঙ্গে দেখা যায়। কিন্তু দেখা মেলে না আমির খানের। শাহরুখ কিংবা সালমান কারো সঙ্গেই ধরা দেন না আমির। ঈদের দিন যেন তার ব্যতিক্রম ঘটল! সালমানের সঙ্গে ঈদ করলেন আমির। সামাজিক যোগাযোগ মাধ্যমে এই বার্তা দিয়ে জানিয়েছেন সালমান নিজেই।
ঈদে আমিরের সঙ্গে নিজের ছবিটি শেয়ার করে ভক্তদের শুভেচ্ছা জানিয়েছেন সালমান। আমির নীল রঙের টি-শার্ট পরেছিলেন। ছবিতে গোঁফ ও চশমায় দেখা গেছে আমিরকে। সালমান পরেছিলেন কালো শার্ট ও প্যান্ট।

ছবিটি পোস্ট করে ক্যাপশনে সালমান লিখেছেন, চাঁদ মোবারক।
এর আগে শোনা গিয়েছিল, একসঙ্গে একটি সিনেমায় কাজ করতে পারেন সালমান আর আমির। আমির থাকবেন হলিউড চলচ্চিত্র ক্যাম্পেইনের হিন্দি অ্যাডপশনের প্রযোজনার দায়িত্বে। আর সালমান থাকবেন এই সিনেমার মুখ্য চরিত্রে। প্রথমে আমিরের এই সিনেমায় অভিনয় করার কথা ছিল। কিন্তু তিনি হঠাৎই সরে দাঁড়ান। পরে প্রস্তাব নিয়ে যান সালমানের কাছে।
এদিকে সালমানও লুফে নিয়েছেন আমিরের প্রস্তাব। চিত্রনাট্য পছন্দ হওয়ায় একবাক্যে রাজি হয়েছেন তিনি। জানা গেছে, ২০২৩ সালেই শুরু হবে এ সিনেমার শুটিং। এদিকে ঈদ উপলক্ষে মুক্তি পেয়েছে সালমানের ‘কিসি কি ভাই কিসি কা জান’ সিনেমাটি। এতে তার বিপরীতে অভিনয় করেছেন পূজা হেগড়ে।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর