April 22, 2024, 12:07 pm

‘আগুন’ নয় ঈদে শাকিবের একমাত্র ছবি ‘লিডার-আমিই বাংলাদেশ’

Reporter Name
  • আপডেট Friday, March 31, 2023
  • 289 জন দেখেছে

বিনোদন প্রতিবেদক :: এবারের ঈদে শাকিব খানের দুই ছবি মুক্তি পাওয়ার সম্ভাবনা তৈরি করেছিল। একটি হলো শাকিব-জাহারা মিতুর আগুন, অপরটি হলো শাকিব-বুবলীর লিডার-আমিই বাংলাদেশ। তবে শেষ পর্যন্ত ঈদে আগুন ছবিটি মুক্তি পাচ্ছে না।

চলচ্চিত্র পরিবেশনা ব্যবস্থাপক এম এম মঞ্জুর রহমান বললেন, ‘আগুন সিনেমার পরিচালক বদিউল আলম খোকন ভাই বললেন, এবার ঈদে আগুন সিনেমা মুক্তি দিচ্ছেন না। এবারের ঈদে মুক্তি দেওয়ার প্রস্তুতিও নেই।’ লিডার-আমিই বাংলাদেশ সিনেমাটি নির্মাণ করেছেন তপু খান। এই সিনেমার মাধ্যমেই চলচ্চিত্র নির্মাতা হিসেবে অভিষিক্ত হতে যাচ্ছেন তপু।

কদিন আগে এক সংবাদ সম্মেলনে শাকিব খানও আসন্ন ঈদে মুক্তি পেতে যাওয়া লিডার-আমিই বাংলাদেশ নিয়ে উচ্ছ্বাস প্রকাশ করেছিলেন। তিনি এই ছবি নিয়ে আশাবাদ ব্যক্ত করে বলেছিলেন, ‘খুবই সুন্দর একটি ছবি লিডার-আমিই বাংলাদেশ। এটির মেকিং খুবই চমৎকার হয়েছে। তরুণ নির্মাতা হিসেবে তপুও খুব ভালো বানিয়েছেন। আশা করছি এবারের ঈদ মাত করবে ছবিটি।’

সিনেমা মুক্তির বিষয়ে তপু খান বললেন, ‘শুনেছিলাম এবারের ঈদে শাকিব ভাইয়ের দুটি সিনেমা আসবে। তবে গতকাল শুনলাম আগুন এবারের ঈদে মুক্তি পাচ্ছে না। তাই আমি মনে করি শাকিব খান-বুবলী জুটির লিডার -আমিই বাংলাদেশ সিনেমাটি দর্শকেরা বেশ উপভোগ করবে। একই সঙ্গে শাকিব ভক্তদের তৃষ্ণা মিটবে। আমার পরিচালনায় প্রথম সিনেমায় দর্শকরা শাকিব খানকে নতুনভাবে আবিষ্কার করবেন। অন্যায়ের প্রতিবাদ আর সমস্যার সমাধানের গল্প নিয়ে এই সিনেমা হবে উপভোগ্য।’ প্রযোজনা প্রতিষ্ঠান বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেড জানিয়েছে, দর্শকদের একটি পূর্ণাঙ্গ এবং মানসম্পন্ন চলচ্চিত্র উপহার দেওয়ার জন্যই কিছুটা দেরি করতে হয়েছে। আসন্ন ঈদুল ফিতরে বাংলাদেশসহ আন্তর্জাতিক থিয়েটারে সিনেমাটি একযোগে মুক্তি পাবে।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর