May 28, 2024, 4:51 am

আগামী মাসে মুক্তি পেতে যাচ্ছে পরীমণি অভিনীত চলচ্চিত্র ‘মা’ সিনেমা

Reporter Name
  • আপডেট Sunday, April 9, 2023
  • 201 জন দেখেছে

বিনোদন প্রতিবেদক :: আগামী মাসে মুক্তি পেতে যাচ্ছে পরীমণি অভিনীত চলচ্চিত্র ‘মা’। নির্মাতা অরণ্য আনোয়ার পরিচালিত প্রথম সিনেমা আগামী মা দিবস উপলক্ষে ১৯ মে দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। সিনেমাটির মুক্তি উপলক্ষে গতকাল শনিবার সন্ধ্যায় এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়েছিল।

‘মা’ সিনেমার গল্পের পটভূমি মুক্তিযুদ্ধের সময়ের। মৃত ঘোষণা করা সাত মাস বয়সী এক সন্তানকে নিয়ে তার অসহায় মায়ের একটি আবেগের গল্প। সত্য ঘটনাটি সিনেমা আকারে পর্দায় তুলে এনেছেন নির্মাতা অরণ্য আনোয়ার। মায়ের ভূমিকায় অভিনয় করেছেন চিত্রনায়িকা পরীমণি। গত বছরের জানুয়ারিতে শুরু হয় ‘মা’ সিনেমার দৃশ্য ধারণের কাজ। এর মধ্যে মাতৃত্বের কারণে সাময়িক অবসর নেন পরী। তবে এর আগে শেষ সিনেমা হিসেবে ‘মা’য়ের কাজ সম্পন্ন করেন।

পরীমণি জানান, এই সিনেমার জার্নিটা সারা জীবনের স্মৃতি হয়ে থাকবে আমার। ‘মা’য়ের যখন শুটিং করি, তখন চার মাসের রাজ্য (পরীর পুত্র) আমার পেটে ছিল। আর যখন মুক্তি পাবে, তখন ও আমার কোলে থাকবে। এটা যে কতটা আনন্দের অনুভূতি, বোঝানো যাবে না। মা সিনেমার বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করেছেন আজাদ আবুল কালাম, ফারজানা ছবি, সাজু খাদেম, রেবেনা করিম জুঁই, শিল্পী সরকার অপু, সেতু, লাবণ্য, শাহাদাত হোসেন।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর