April 22, 2024, 11:19 am

আওয়ামী লীগ সরকারের আমলে মানুষ বেশি নির্যাতনের শিকার হচ্ছে : মির্জা ফখরুল

Reporter Name
  • আপডেট Wednesday, August 16, 2023
  • 51 জন দেখেছে

নিজস্ব প্রতিবেদক, ঠাকুরগাঁও :: বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, বিএনপি সরকারের আমলে কোনো সাধারণ মানুষ মামলার শিকার হয়েছে এমন কেউ বলতে পারবে না। কিন্তু আওয়ামী লীগ সরকারের আমলে সব থেকে বেশি নির্যাতনের শিকার হচ্ছে সাধারণ মানুষ। আজ বুধবার দুপুরে ঠাকুরগাঁও শহরে মির্জা রুহুল আমিন মিলনায়তন হল রুমে জেলা বিএনপির আয়োজনে খালেদা জিয়ার রোগমুক্তির জন্য দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।আগামী নির্বাচন নিয়ে সরকার নতুন ছক তৈরি করছে দাবি করে মির্জা ফখরুল বলেন, আমাদের কাছে খবর আছে নির্বাচনকে সামনে রেখে সরকার বিভিন্ন জায়গায় জেলা প্রশাসক, পুলিশ সুপার, ইউএনওদের রদবদল করছে, নতুন ছক তৈরি করেছে।

সরকারের উন্নয়ন কর্মকাণ্ড নিয়ে তিনি বলেন, সরকার তো শুধু বলে উন্নয়ন আর উন্নয়ন। তবে এই উন্নয়নের একটাই লক্ষ্য সেটা হচ্ছে উন্নয়নের টাকা মেরে দিয়ে নিজেদের উন্নয়ন করা।

আগামী নির্বাচন নিয়ে ফখরুল বলেন, আগামী নির্বাচন নিয়ে সরকার আবারো বিএনপির নেতাদের হয়রানি শুরু করেছে। তারা বিএনপির শক্ত ক্যান্ডিডেট যারা আছে, তাদের নামে মিথ্যা মামলায় সাজা দিয়ে আটকে রাখতে চায়।

তিনি বলেন, আজকের এই আন্দোলন আমাদের জীবনমান উন্নয়নের আন্দোলন, আমাদের অস্তিত্বের আন্দোলন, আমাদের আন্দোলন সাধারণ মানুষের জন্য। আর চুপ থাকা যাবে না। কারণ, এবার তারা ক্ষমতায় আসলে আমাদে কচু কাটা দেবে। তাই সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করে এই সরকারের পতন ঘটাতে হবে।

এসময় জেলা বিএনপির সভাপতি তৈমুর রহমানসহ জেলা-উপজেলা বিএনপির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। আলোচনা শেষে বিএনপির চেয়ারপার্সন খালেদা জিয়ার রোগমুক্তির জন্য দোয়া করা হয়।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর