June 23, 2024, 11:22 pm

অধ্যক্ষ মো: ওয়াদুদুর রহমান ভিন্নমাত্রা রিসার্চ সেন্টার কর্তৃক “সেরা অধ্যক্ষ” নির্বাচিত

Reporter Name
  • আপডেট Sunday, June 9, 2024
  • 16 জন দেখেছে

মো: আব্দুল কাদের :: গাজীপুরের টঙ্গীর ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান সিরাজ উদ্দিন সরকার বিদ্যানিকেতন এন্ড কলেজের অধ্যক্ষ মো: ওয়াদুদুর রহমান ভিন্নমাত্রা রিসার্চ সেন্টার কর্তৃক “সেরা অধ্যক্ষ” নির্বাচিত হওয়ায় সহকর্মী শিক্ষক-শিক্ষিকা ও কর্মচারী বৃন্দের পক্ষ থেকে আজ রোববার ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানান। এ সময় বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মো: মজিবুর রহমানসহ স্কুলের সকল শিক্ষক-শিক্ষিকা, কমকর্তা,কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।
অধ্যক্ষ মো: ওয়াদুদুর রহমান বলেন, ভিন্নমাত্রা রিসার্চ সেন্টার কর্তৃক “সেরা অধ্যক্ষ” নির্বাচিত হওয়ায় সহকর্মী শিক্ষক-শিক্ষিকা ও কর্মচারীবৃন্দসহ সকলকে আমার পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন। আমি যে সেরা অধ্যক্ষ নির্বাচিত হয়েছি তা শুধু আপনাদের জন্য। আমি চাই আমাদের এ অর্জন ধরে রাখবো। আগামীতে আরো ভালো কিছু করার চেষ্টা করবো সকলকে সাথে নিয়ে। আমার এ অর্জন বিদ্যালয়ের নাম অনেক উজ্জ্বল করেছে।
এ সময় বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকারা বলেন, আজকে আমাদের বিদ্যালয়ের অধ্যক্ষ মো: ওয়াদুদুর রহমান স্যার ভিন্নমাত্রা রিসার্চ সেন্টার কর্তৃক সেরা অধ্যক্ষ নির্বাচিত হয়েছেন সেটা আমাদের সকলের কাছে খুব আনন্দ ও গৌরবের বিষয়। সকলের সহযোগিতা ছিল বলেই স্যার আজকে সেরা অধ্যক্ষ নির্বাচিত হয়েছেন। তাই সকলের প্রতি কৃতজ্ঞাতা প্রকাশ করছি।
তারা আরো বলেন, অধ্যক্ষ মো: ওয়াদুদুর রহমান স্যার সিরাজ উদ্দিন সরকার বিদ্যানিকেতন এন্ড কলেজের শিক্ষারমান্নোয়নে অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন। তিনি বিদ্যালয়ের অবকাঠামো উন্নয়ন পরিকল্পনা নিজের মেধা, যোগ্যতা ও অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে কাজ করছেন। আমরা স্যারের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করছি।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর