April 22, 2024, 1:17 pm

অগ্নিসন্ত্রাসীরা আবারও নানা ষড়যন্ত্রের জন্য এক হচ্ছে : স্বরাষ্ট্রমন্ত্রী

Reporter Name
  • আপডেট Friday, August 11, 2023
  • 42 জন দেখেছে

নিজস্ব প্রতিবেদক, ঢাকা :: স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, বিএনপির এক নেত্রীর বক্তব্যের পরিপ্রেক্ষিতে সাভারসহ বিভিন্ন জায়গায় বাসে অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে। এই অগ্নিসন্ত্রাসীরা আবারও নানা ষড়যন্ত্রের জন্য এক হচ্ছে। বাংলাদেশের মানুষ তাদের চিনে ফেলেছে। বাংলাদেশের মানুষ তাদের ওপর থেকে মুখ ফিরিয়ে নিয়েছে। আজ শুক্রবার রাজধানীর তেজগাঁওয়ে ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে আয়োজিত এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। অনুষ্ঠানটির আয়োজক ঢাকা-১২ আসন ছাত্রলীগ।

বিএনপিকে উদ্দেশ করে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, নির্বাচনকে তারা ভয় পায়, তারা নির্বাচন করতে চায় না। নির্বাচন বানচাল করার জন্য তারা নানান ধরনের পাঁয়তারা করবে—সেটাই স্বাভাবিক। কিন্তু বাংলাদেশের মানুষ তাদের উপযুক্ত জবাব দেবে। নির্বাচনের মাধ্যমে আবারও বাংলাদেশের প্রধানমন্ত্রী হবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা, তাকে ভোটের মাধ্যমে নির্বাচিত করতে অধীর আগ্রহে জনগণ অপেক্ষা করছে। আমাদের নিরাপত্তা বাহিনী সবসময় জঙ্গি দমনে সফলভাবে কাজ করছে। কোনও কিছুই আইনশৃঙ্খলা বাহিনীর চোখের আড়াল হবে না।

বক্তব্যে তিনি আরও বলেন, আওয়ামী লীগ কোনও দিনই ষড়যন্ত্রে বিশ্বাস করে না, আওয়ামী লীগ কখনও পেশিশক্তিতে বিশ্বাস করে না, আওয়ামী লীগ কখনও গানপাওয়ারে বিশ্বাস করে না, আওয়ামী লীগ বিশ্বাস করে জনগণের শক্তিতে, আওয়ামী লীগ বিশ্বাস করে জনগণের ম্যানডেটে।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর