April 22, 2024, 12:38 pm

অগ্নিকাণ্ডের ঘটনাস্থল পরিদর্শন করলেন জামায়াতের ভারপ্রাপ্ত আমির

Reporter Name
  • আপডেট Friday, March 1, 2024
  • 39 জন দেখেছে

নিজস্ব প্রতিবেদক, ঢাকা :: রাজধানীর বেইলি রোডের বহুতল ভবনে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনাস্থল পরিদর্শন করেছেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর ভারপ্রাপ্ত আমির ও সাবেক সংসদ সদস্য অধ্যাপক মুজিবুর রহমান। ভারপ্রাপ্ত আমির জামায়াত ঘটনাস্থল পরিদর্শন করে স্থানীয় জনগণ, দুর্ঘটনায় ক্ষতিগ্রস্ত মানুষ এবং গণমাধ্যমের সঙ্গে কথা বলেন।
তিনি অগ্নিদুর্ঘটনায় নিহতদের রূহের মাগফিরাত কামনা করেন এবং তাদের পরিবার-পরিজন ও যারা আহত হয়েছেন তাদের প্রতি গভীর সমবেদনা জানান। তিনি এ বিপদে মহান আল্লাহ রাব্বুল আলামীনের ওপর ভরসা রেখে সবরের সঙ্গে পরিস্থিতি মোকাবিলা করতে সবার প্রতি পরামর্শ দেন এবং জামায়াতে ইসলামীর পক্ষ থেকে ক্ষতিগ্রস্তদের যথাসম্ভব সহযোগিতার আশ্বাসও প্রদান করেন।
তিনি নগরীতে প্রতিনিয়ত এ ধরনের অগ্নিকাণ্ডের ঘটনায় গভীর উদ্বেগ প্রকাশ করে ঘটনার কারণ অনুসন্ধান ও পুনরাবৃত্তি রোধে উচ্চ ক্ষমতাসম্পন্ন তদন্ত কমিশন গঠনের জন্য সরকারের প্রতি আহ্বান জানান।
এ সময় আরও উপস্থিত ছিলেন কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের আমির মু. নূরুল ইসলাম বুলবুল, কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য মোবারক হোসাইন, কেন্দ্রীয় মজলিসে শূরা সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের নায়েবে আমীর যথাক্রমে আব্দুস সবুর ফকির ও অ্যাডভোকেট ড. হেলাল উদ্দিন।
কেন্দ্রীয় মজলিসে শূরা সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের সহকারী সেক্রেটারি কামাল হোসাইন, ঢাকা মহানগরী দক্ষিণের সহকারী প্রচার সম্পাদক আশরাফুল আলম ইমন, সহকারী অফিস সম্পাদক আব্দুস সাত্তার সুমন, সহকারী সমাজকল্যাণ সম্পাদক শাহীন আহমদ খান, ঢাকা মহানগরী দক্ষিণের মজলিসে শূরা সদস্য এডভোকেট মাহফুজুল হক চৌধুরীসহ বিভিন্ন পর্যায়ের নেতারা।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর