April 20, 2024, 9:51 am

ফারুকের আসনে  নির্বাচনে প্রার্থী হতে চেয়ে যা বললেন ফেরদৌস

মাসুদ আলম
  • আপডেট Sunday, June 4, 2023
  • 54 জন দেখেছে

সিঙ্গাপুরে চিকিৎসাধীন অবস্থায় চলতি বছরের ১৫ মে  মারা যান বরেণ্য চিত্রনায়ক ও ঢাকা-১৭ আসনের সংসদ সদস্য আকবর হোসেন পাঠান ফারুক। তার মৃত্যুতে ঢাকা-১৭ আসনটি শূন্য ঘোষণা করা হয়েছে।

ফারুকের মৃত্যুর পর এ আসনের সংসদ সদস্য হওয়ার জন্য একাধিক নাম শোনা যাচ্ছিলো। এর মধ্যে অন্যতম নায়ক ফেরদৌস আহমেদ। শোনা যাচ্ছে, ফারুকের আসন থেকেই জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে যাচ্ছেন ফেরদৌস।

সম্প্রতি এক সাক্ষাৎকারে ফেরদৌস বলেন, নির্বাচনের বিষয়টি নিয়ে এখনই কিছু বলতে পারছি না। আরো দু-তিন দিন পর হয়তো বলা যাবে। কারণ, এখনো বাংলাদেশ আওয়ামী লীগ বা প্রধানমন্ত্রীর পক্ষ থেকে কোনো সবুজ সংকেত পাইনি।

তিনি আরো বলেন, তবে নির্বাচন করি বা না করি আমি তো দলের সঙ্গে সবসময়ই আছি। আমি মানুষের কল্যাণের জন্য কাজ করতে চাই। এতটুকু বলব, নির্বাচনের জন্য আমি প্রস্তুত। আর প্রধানমন্ত্রী চাইলে অবশ্যই নির্বাচন করব।

এদিকে, ফেরদৌস শুটিং শেষ করেছেন ছটকু আহমেদ পরিচালিত সিনেমা ‘আহারে জীবন’র কাজ। এর আগে নঈম ইমতিয়াজ নেয়ামুলের পরিচালনায় ‘গাঙচিল’ ও ‘জ্যাম’ সিনেমার কাজ শেষ করেছেন তিনি। সিনেমা তিনটিতেই তার বিপরীতে রয়েছে পূর্ণিমা। এছাড়াও মুক্তির অপেক্ষায় রয়েছে তার অভিনীত হৃদি হক নির্মিত ‘১৯৭১ সেই সব দিন’।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর