April 25, 2024, 4:59 pm

টঙ্গীতে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু

স্টাফ রিপোর্টার, গাজীপুর ::
  • আপডেট Sunday, June 4, 2023
  • 56 জন দেখেছে

গাজীপুর মহানগরীর টঙ্গীর শালিকচুড়া এলাকায় যাত্রীবাহী বাস, কাভার্ড ভ্যান ও মোটরসাইকেলের ত্রিমুখী সংঘর্ষে কানন হোসেন (২৯) নামে এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। আজ রোববার দুপুরে ঢাকা ময়মনসিংহ মহাসড়কের গাজীপুরা বাসস্ট্যান্ড সংলগ্ন শালিকচুড়া এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় বাসচালক ও কাভার্ড ভ্যান চালককে আটক করেছে টঙ্গী পশ্চিম থানা পুলিশ।
নিহত কানন হোসেন কুষ্টিয়া জেলার ভেড়ামারা থানার কাচারি পাড়া গ্রামের আলী হোসেনের ছেলে। তিনি রাজধানীর উত্তরায় একটি চায়না কোম্পানির মার্কেটিং বিভাগে কর্মরত ছিলেন।
পুলিশ জানায়, কিশোরগঞ্জ গামী জলসিড়ি পরিবহনের একটি বাস চলন্ত কাভার্ডভ্যানকে ওভারটেক করার সময় রাস্তা পার হতে যাওয়া মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এসময় মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হাড়িয়ে কাভার্ডভ্যানের নিচে পিষ্ট হলে ঘটনাস্থলে মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়। এসময় ঘটনাস্থল থেকে ঘাতক বাস ও কাভার্ড ভ্যান চালককে আটক করা হয়।
টঙ্গী পশ্চিম থানার অফিসার ইনচার্জ শাহ আলম জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য দুইজন গাড়ি চালককে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর