April 18, 2024, 4:07 pm

টঙ্গীতে মাদক নির্মূলে করণীয় শীর্ষক আলোচনা সভা

স্টাফ রিপোর্টার, গাজীপুর ::
  • আপডেট Wednesday, June 7, 2023
  • 82 জন দেখেছে

গাজীপুরের টঙ্গী হাজীর মাজারবস্তিতে মাদক নির্মূলে করণীয় শীর্ষক এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। এসময় বস্তির বিভিন্ন শ্রেণি পেশার মানুষ মাদক নির্মূলে তাদের মতামত তুলে ধরেন। সভাটি বস্তির আওয়ামী লীগ কার্যালয়ের সামনে সোমবার রাত ১১টার দিকে অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন গাজীপুর সিটি কর্পোরেশন ৫৭নং ওয়ার্ড কাউন্সিলর গিয়াস উদ্দিন সরকার।
হাজীর মাজার ইউনিট যুবলীগের সাংগঠনিক সম্পাদক মমিন মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন মিনারা বেগম, আবু তালেব, রঞ্জিত কুমার দাস, নিরাসা মন্ডল, আলমগীর হোসেন, জহুর আলী, আব্বাস উদ্দিন, জজ মিয়া, স্বপন মিয়া, মোস্তফা, সালমা বেগম, রাহেলা আক্তার, হনুফা বেগম, আছিয়া আক্তার,সবুজা বেগম, সখিনা বেগম ও কাজলী বেগমসহ বস্তির আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।
প্রধান অতিথি কাউন্সিলর গিয়াস উদ্দিন সরকার বলেন, হাজীর মাজার বস্তিতে আর কেউ মাদক ব্যবসা করতে পারবে না। যদি কেউ মাদক বিক্রি করে এবং ধরা পড়ে তাহলে সাথে সাথে তাকে পুলিশের হাতে সোপর্দ করা হবে। কতিপয় দুস্কৃতিকারী নির্বাচন পরবর্তী সময় উদ্দেশ্য প্রণোদিতভাবে সহিংসতা সৃষ্টি করে বস্তির সম্প্রীতি বিনষ্টের পায়তারা করছিল। বস্তির নিরীহ মানুষকে দিয়ে থানায় একে অন্যের নামে সাধারণ ডায়রি ও অভিযোগ দিয়ে বস্তিতে অস্থিতিশীল পরিস্থিতি তৈরির চেষ্টা করেছে। যারা থানায় জিডি বা অভিযোগ দিয়েছিল তারা নিজেরাই স্বেচ্ছায় তুলে নিয়েছে। বর্তমানে বস্তিবাসীরা শান্তিতে তাদের পরিবার পরিজন নিয়ে বসবাস করছেন। ভবিষ্যতেও বস্তির সাধারণ খেটে খাওয়া মানুষ শান্তিতে থাকুক আমরা তাই চাই। তিনি আরও বলেন, কেউ যদি বস্তির শান্তি শৃঙ্খলা বিনষ্টের পায়তারা করে তাদেরকে প্রতিহত করা হবে।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর