April 20, 2024, 3:54 am

টঙ্গীতে আলোচিত রিফাত হত্যার বিচারের দাবিতে মহাসড়ক অবরোধ ও বিক্ষোভ

সাথী আক্তার, টঙ্গী ::
  • আপডেট Wednesday, June 7, 2023
  • 63 জন দেখেছে

গাজীপুরের টঙ্গীর এরশাদনগর এলাকায় বাসা থেকে ডেকে নিয়ে তরুণকে হত্যার ঘটনায় অভিযুক্তদের গ্রেফতার ও বিচারের দাবিতে মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করেছেন নিহতের স্বজন ও এলাকাবাসী। বিক্ষুব্ধ জনতা বুধবার বিকেল সাড়ে পাঁচটার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের এরশাদনগর এলাকায় অবরোধ করে বিক্ষোভ করেন নিহত শরীফ হোসেন রিফাত টঙ্গীর এরশাদনগর এলাকার ২নং ব্লকের ফারুক মিয়ার ছেলে। তিনি পাঠাও (রাইড শেয়ারিং অ্যাপ) চালক ছিলেন। অবরোধকালে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের পূর্ব পাশে প্রায় একঘন্টা যান চলাচল বন্ধ হয়ে যায়। পরে পুলিশের দেয়া আশ্বাসে রিফাতের স্বজন ও এলাকাবাসী মহাসড়ক থেকে অবরোধ তুলে নিয়ে এলাকার শাখা সড়কে অবস্থান নেন। নিহত স্বজনদের দাবি রিফাত হত্যাকান্ডের ঘটনায় দুদিন পেরিয়ে গেলেও পুলিশ অভিযুক্ত দুজনের কাউকেই গ্রেফতার করতে পারেনি।

এব্যাপারে টঙ্গী পূর্ব থানার অফিসার ইনচার্জ (ওসি) আশরাফুল ইসলাম বলেন, রিফাতের স্বজনদের বিচারের বিষয়ে আশ্বস্থ করা হলে তারা মহাসড়ক থেকে অবরোধ তুলে নেন। এঘটনাটি গাছা থানায় ঘটেছে । তবে ঘটনার সাথে জড়িত সন্দেহে দুই যুবককে খুঁজছে পুলিশ। টঙ্গী নৌ-পুলিশ ফাঁড়ির ইনচাজর্ (পরিদর্শক) হযরত আলী মিলন বলেন, এঘটনায় দুইজনের নাম উল্লেখ করে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের গাছা থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। তবে বিষয়টি তদন্ত করছেন টঙ্গী নৌ-পুলিশের উপ পরিদর্শক (এসআই) আব্দুল মান্নান। পাশাপাশি কয়েকটি সংস্থা ছায়া তদন্ত করছেন। এবিষয়ে গাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. ইব্রাহিম হোসেন বলেন, রিফাত হত্যার ঘটনায় একটি মামলা দায়ের করা হয়েছে। তদন্ত করছে নৌ-পুলিশ। অভিযুক্তদের ধরতে টঙ্গী পূর্ব থানা পুলিশের একটি দলও কাজ করছে।

উল্লেখ্য, গত সোমবার বিকেলে টঙ্গীর এরশাদনগর এলাকার ২ নং ব্লকের বাসিন্দা পাঠাও চালক শরীফ হোসেন রিফাতকে বাসা থেকে ডেকে নিয়ে যায় স্থানীয় যুবক কাজল ও সোহাগ। রাতে তাঁরা বাসায় ফিরে এলেও বাসায় ফেরেনি রিফাত। পরদিন মঙ্গলবার বিকেলে গাজীপুর মহানগরীর পলাশোনা এলাকার তুরাগ নদীর পানিতে তাঁর লাশ ভেসে উঠে।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর