April 25, 2024, 7:39 pm

গাজীপুরে দুই ডায়াগনস্টিক সেন্টারকে দেড় লাখ টাকা জরিমানা

স্টাফ রিপোর্টার, গাজীপুর ::
  • আপডেট Wednesday, June 7, 2023
  • 55 জন দেখেছে

গাজীপুর মহানগরীর পূবাইল এলাকায় দুটি ডায়াগনস্টিক সেন্টারকে দেড় লাখ টাকা জরিমানা করা হয়েছে। অস্বাস্থ্যকর পরিবেশ, অবৈধভাবে রেজিস্ট্রেশন ব্যতীত ও মেয়াদোত্তীর্ণ মেডিসিন ব্যবহারের দায়ে র‍্যাব-১ এর একটি ভ্রাম্যমাণ আদালত বুধবার (৭ জুন) দুপুরে অভিযান চালিয়ে এ জরিমানা করেন। র‍্যাব-১ সিনিয়র সহকারী পরিচালক ও সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. পারভেজ রানা এ তথ্য জানিয়েছেন।

তিনি বলেন, অভিযানকালে ভ্রাম্যমাণ আদালত ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে অস্বাস্থ্যকর পরিবেশে মেডিকেল সেন্টার পরিচালনা, অবৈধভাবে রেজিস্ট্রেশন ব্যতীত, মেয়াদোত্তীর্ণ মেডিসিন ব্যবহার করার অপরাধে মীরের বাজার মডার্ন ডায়াগনস্টিক অ্যান্ড কনসালটেশন সেন্টারের মালিক আনন্দ চন্দ্র দাসকে এক লাখ টাকা এবং সহিদা খাতুন ডিজিটাল মেডিকেল সেন্টারের মালিক মো. সাখাওয়াত হোসেনকে ৫০ হাজার টাকাসহ মোট এক লাখ ৫০ হাজার টাকা জরিমানা করা হয়।

পারভেজ রানা আরও বলেন, র‍্যাব সদর দপ্তরের নির্বাহী ম্যাজিস্ট্রেট নাদির শাহর নেতৃতে এবং স্বাস্থ্য অধিদপ্তরের ডা. এফ এম আহসান উল্লাহর সমন্বয়ে বুধবার র‍্যাব-১ এর একটি আভিযানিক দল গাজীপুর মহানগরীর পূবাইল থানার মীরের বাজার এলাকায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে এ জরিমানা আদায় করেন।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর