June 23, 2024, 10:40 pm

২০০ টাকায় দেখা যাবে বাংলাদেশ-নিউ জিল্যান্ড সিরিজ

Reporter Name
  • আপডেট Monday, September 18, 2023
  • 56 জন দেখেছে

ক্রীড়া ডেস্ক :: বিশ্বকাপের আগে নিজেদের ঝালিয়ে নিতে নিউ জিল্যান্ডের বিপক্ষে ওয়ানডে সিরিজে মাঠে নামছে বাংলাদেশ। এই সিরিজের টিকিটের মূল্য ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। সিরিজে সর্বনিম্ন ২০০ টাকায় খেলা দেখতে পারবেন দর্শকরা। আজ সোমবার এক সংবাদ সম্মেলনে সিরিজের টাইটেল স্পন্সরের নামও ঘোষণা করে বিসিবি। এই সিরিজের টাইটেল স্পন্সর হিসেবে থাকছে ডাচ বাংলা ব্যাংক। একই সঙ্গে সংবাদ বিজ্ঞপ্তিতে টিকিটের মূল্য নির্ধারণ করে দিয়েছে তারা।

সিরিজে সর্বোচ্চ ১৫০০ টাকা দামের টিকিটে গ্রান্ড স্ট্যান্ডে বসে খেলা দেখা যাবে। এছাড়া ভিআইপি স্ট্যান্ডে খেলা দেখতে খরচ করতে হবে ১০০০ টাকা। ক্লাব হাউসের টিকিটের মূল্য ধরা হয়েছে ৫০০ টাকা। নর্থ এবং সাউথ স্ট্যান্ডে বসে খেলা দেখা যাবে ৩০০ টাকায়। সর্বনিম্ন ২০০ টাকায় ইস্টার্ন স্ট্যান্ডে বসে খেলা উপভোগ করতে পারবেন দর্শকরা। 

ম্যাচের টিকিট পাওয়া যাবে মিরপুরের শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়াম। আগামীকাল ১৯ সেপ্টেম্বর সকাল সাড়ে ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত টিকিট ক্রয় করতে পারবেন দর্শকরা।  সিরিজটি খেলতে ইতোমধ্যে ঢাকায় এসে পৌঁছেছে নিউ জিল্যান্ড। আগামী ২১ সেপ্টেম্বর মিরপুর শের-ই-বাংলায় তিন ম্যাচ ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচটি অনুষ্ঠিত হবে। 

এই সিরিজকে সামনে রেখে প্রথম দুই ওয়ানডের জন্য দল ঘোষণা করেছে বিসিবি। ঘরের মাঠের এই সিরিজে বিশ্রামে থাকবেন সাকিব আল হাসান সহ দলের কয়েকজন নিয়মিত ক্রিকেটার। সাকিবের অনুপস্থিতিতে ১৫ সদস্যের এই দলকে নেতৃত্ব দেবেন লিটন দাস।

টিকিটের মূল্য তালিকা

গ্র্যান্ড স্ট্যান্ড- ১৫০০ টাকা
ভিআইপি স্ট্যান্ড- ১০০০ টাকা
ক্লাব হাউজ- ৫০০ টাকা
নর্থ ও সাউথ স্ট্যান্ড- ৩০০ টাকা
ইস্টার্ন স্ট্যান্ড- ২০০ টাকা।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর