June 21, 2024, 10:29 am

সাইকেল চালানোয় সবাই আগ্রহী হলে নগরীতে কার্বন নিঃসরণ এবং যানজট কমবে : মেয়র ইকরামুল হক টিটু

Reporter Name
  • আপডেট Friday, August 11, 2023
  • 43 জন দেখেছে

নিজস্ব প্রতিবেদক, ময়মনসিংহ :: মাদকমুক্ত সমাজ গড়ার প্রত্যয়ে ময়মনসিংহে অনুষ্ঠিত হয়েছে সাইকেল র‍্যালি। আজ শুক্রবার রাউন্ড টেবিল বাংলাদেশ ও ক্লিন আপ বাংলাদেশের যৌথ আয়োজনে এ র‍্যালি অনুষ্ঠিত হয়। সহযোগিতায় ছিল ‘দুরন্ত বাইসাইকেল’।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ময়মনসিংহ সিটি করপোরেশনের মেয়র ইকরামুল হক টিটু। বিশেষ অতিথি ছিলেন ময়মনসিংহ রেঞ্জের অতিরিক্ত ডিআইজি সাজ্জাদুর রহমান, পুলিশ সুপার মাছুম আহমেদ ভূঞা, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপপরিচালক খোরশেদ আলম, বাংলাদেশ অবসরপ্রাপ্ত পুলিশ অফিসার্স কল্যাণ সমিতি ময়মনসিংহ ইউনিটের সভাপতি মো. শফিউল্লাহ। র‍্যালিতে ছেলেদের পাশাপাশি নারী সাইক্লিস্টরাও অংশ নেন। এর মাধ্যমে সমাজে নারীদের অধিকার প্রতিষ্ঠিত হবে বলছেন নারী সাইক্লিস্টরা।

প্রধান অতিথির বক্তব্যে মেয়র ইকরামুল হক টিটু বলেন, সাইকেল চালানোয় সবাই আগ্রহী হলে নগরীতে কার্বন নিঃসরণ এবং যানজট কমবে। এ ধরনের আয়োজনের মাধ্যমে মাদকমুক্ত সমাজ এবং সবুজ নগরী গড়া সহজ হবে।

র‍্যালিতে বিভিন্ন বয়সের ২৭০ জন সাইক্লিস্ট অংশ নেন। র‍্যালিটি ময়মনসিংহ মহানগরীর সার্কিট হাউজ মাঠ থেকে শুরু হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুনরায় সার্কিট হাউজে এসে শেষ হয়।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর