December 2, 2023, 11:23 am

সঙ্গীতশিল্পী কুমার বিশ্বজিতের ছেলে কেমন আছেন?

মাসুদ আলম
  • আপডেট Saturday, May 13, 2023
  • 105 জন দেখেছে

গত ১৩ ফেব্রুয়ারি কানাডায় ভয়াবহ সড়ক দুর্ঘটনার শিকার হন সংগীতশিল্পী কুমার বিশ্বজিতের ছেলে নিবিড় কুমার। দুর্ঘটনায় প্রাণে বেঁচে গেলেও, গেল তিন মাস ধরে টরেন্টোর সেন্ট মাইকেল হাসপাতালে চিকিৎসাধীন আছেন তিনি। নিবিড়কে সুস্থ করে তুলতে বাবা-মা দুজনেই বর্তমানে সেখানে অবস্থান করছেন। তবে এখন কেমন আছেন কুমার বিশ্বজিতের ছেলে, সম্প্রতি সেটাই জানিয়েছেন কণ্ঠশিল্পী কিশোর দাস।

তিনি বলেন, নিবিড়ের অবস্থা আগের থেকে ভালো। কিন্তু এখনো হাসপাতালেই আছে। কারণ, নিবিড়ের মস্তিষ্কের আঘাতটা গুরুতর হওয়ায় ওর সুস্থ হতে সময় লাগবে।

কিশোর আরো বলেন, স্যারের সঙ্গে দুদিন আগেও আমার আলাপ হয়েছে। তিনি জানান, নিবিড় আগের তুলনায় কিছুটা ভালো। তবে পুরোপুরি সুস্থ হতে আরো অনেক বেশি সময় লাগবে। গেল তিন মাস ধরে ছেলের জন্য কানাডায় আছেন নিবিড়ের মা-বাবা ও চাচা।

প্রসঙ্গত, এ বছরের ১৩ ফেব্রুয়ারি কানাডার টরেন্টো নগরীর হাইওয়েতে স্থানীয় সময় রাত সাড়ে ১১টায় এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় ঘটে। সেই গাড়িতে নিবিড়ের সঙ্গে আরো তিন বাংলাদেশি শিক্ষার্থী শাহরিয়ার, অ্যাঞ্জেলা ও আরিয়ানও ছিলেন।

খুব দ্রুতগতিতে চলার কারণে এক হাইওয়ে থেকে আরেক হাইওয়েতে ওঠার সময় গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। পরে গাড়িটি হাইওয়ের রেলিংয়ে গিয়ে ধাক্কা খেয়ে উল্টে গেলে আগুন ধরে যায়। ঘটনাস্থলেই দুজন ও হাসপাতালে নেওয়ার পর মারা যায় তার আরেক বন্ধু। দুর্ঘটনার সময় গাড়িটি নিজেই চালাচ্ছিলেন নিবিড়।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর