December 2, 2023, 11:40 am

বিতর্কিত মন্তব্য, মুখ খুললেন সালমান খান

মাসুদ আলম
  • আপডেট Monday, May 1, 2023
  • 118 জন দেখেছে

সালমান খান আলোচনার পাশাপাশি বিতর্কের শেষ নেই তাকে ঘিরে। নিজের একাধিক মন্তব্য নিয়ে বিভিন্ন সময়ে হয়েছেন বিতর্কিত । ফেঁসেছেন বহুবার আইনি জটিলতায়ও । তারপরও তিনি সবার পছন্দের ভাইজান। সম্প্রতি তার সিনেমার সেটে নারীদের পোশাক নিয়ে এক বিশেষ নিয়ম প্রবর্তন করে আবারও উঠে আসেন আলোচনায়। এবার সেই বিতর্কিত মন্তব্য নিয়ে মুখ খুললেন বলিউড তারকা সালমান খান।

কিছুদিন আগে খানেক আগে ‘কিসি কা ভাই কিসি কি জান’ সিনেমার প্রচারে এসে এক অনুষ্ঠানে অভিনেত্রী পলক তিওয়ারি জানান, নিজের সিনেমার সেটে নাকি নারীদের পোশাক নিয়ে বেশ কড়া সালমান খান।

একজন অভিনেত্রী জানান, ভাইজানের পক্ষ থেকে সেটে উপস্থিত মেয়েদের সবাইকেই নাকি বুকঢাকা পোশাক পরার নির্দেশ রয়েছে। এই নিয়ম নাকি শুধু ‘কিসি কা ভাই কিসি কি জান’ সিনেমার জন্য প্রযোজ্য নয়।

মেয়েদের পোশাকের উপর এই নীতি কেন? এমন প্রশ্ন উঠেছে সর্বত্র। এবার সেই বিতর্ক নিয়ে মুখ খুললেন সালমান খান। এক রিয়্যালিটি শো তে এসে সালমান খান বলেন, ‘নারীর শরীর অনেক বেশি মূল্যবান। যত ঢেকে রাখবেন, তত ভালো। আমার অন্তত তাই মনে হয়।’ এখানেই থামেননি সালমান। নিজের কথার মানে স্পষ্ট করে বোঝাতে সালমান আরও বলেন, ‘আমিও এক সময় স্নান পোশাকে ক্যামেরার সামনে নাচ করেছি। কিন্তু এখন পরিস্থিতি আলাদা। এটা মেয়েদের বিষয় নয়, এটা ছেলেদের দোষ। তারা যেভাবে মেয়েদের দিকে তাকায়, সেটা আমার পছন্দ নয়। এই ধরনের অপমান নারীদের সহ্য করতে হোক, আমি চাই না।’

কথা প্রসঙ্গে পারিবারিক সিনেমা বানানোর বিষয়ের মুখ খোলেন সালমান খান। তার কথায়, ‘যখন আমরা পরিবারের ছোট-বড় সব সদস্যের কথা ভেবে সিনেমা বানাই, তখন সবাই একসঙ্গে বসে সেটা দেখতে পারেন। আমি সব সময় সচেতন থাকি, এমন কোনো সিনেমা না বানিয়ে বসি, যেখানে পুরুষরা নারীদের খারাপ নজরে দেখেন।’

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর