April 24, 2024, 7:56 pm

বলিউডের তিন খান রাতভর এক ঘরে!

মাসুদ আলম
  • আপডেট Friday, May 26, 2023
  • 116 জন দেখেছে

বলিউড ভক্তদের দীর্ঘদিনের প্রত্যাশা বহুল আলোচিত তিন তারকা সালমান, শাহরুখ ও আমির খান একসঙ্গে চলচ্চিত্রে দেখার। যদিও এই চাওয়া নানা কারণে পূরণ হয়নি। তবে এবার রাতভর একঘরে কাটালেন খান ত্রয়ী। এ নিয়ে শোরগোল পড়ে গেছে বলিপাড়ায়। একটি সূত্র ভারতীয় সংবাদমাধ্যমে বলেন— ‘কয়েকদিন আগে সালমানের গ্যালাক্সি অ্যাপার্টমেন্টে ভোর রাত পর্যন্ত জমিয়ে পার্টি করেছেন বলিউডের তিন খান সালমান, আমির ও শাহরুখ।’

হঠাৎ তিন খান পার্টি করলেন কেন? এ প্রশ্ন এখন বাতাসে ভেসে বেড়াচ্ছে। শোনা যাচ্ছে, এই পার্টির নেপথ্যে রয়েছে বিশাল এক কারণ। তিন খান নাকি একসঙ্গে সিনেমা তৈরি করতে চলেছেন। হয়তো সেই সিনেমায় দেখা যেতে পারে তিনজনকে। অভিনয়ের পাশাপাশি তিন খানই সিনেমা নির্মাণে অর্থ বিনিয়োগ করবেন। বড় ধরনের প্রজেক্ট করার কথাও ভাবছেন তারা। তবে ঠিক কী কারণে এই পার্টি, তা নিয়ে ধোঁয়াশা রয়েছে। কিন্তু তিন খান যে কোনো মতলবে এক হয়েছেন তাতে কোনো সন্দেহ নেই!

শাহরুখ অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘পাঠান’। এ সিনেমায় ক্যামিও চরিত্রে দেখা যায় সালমান খানকে। সালমানের পরবর্তী সিনেমা ‘টাইগার থ্রি’। আদিত্য চোপড়া প্রযোজিত এ সিনেমায় ক্যামিও চরিত্রে হাজির হবেন শাহরুখ। তবে আদিত্য চোপড়া এই তিন খানকে নিয়ে নতুন কিছু করার পরিকল্পনা করছেন বলেও খবর উড়ছে।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর