June 24, 2024, 12:39 am

ফারিয়ার নতুন নায়ক সোমরাজ মাইতি

মাসুদ আলম
  • আপডেট Friday, May 26, 2023
  • 132 জন দেখেছে

ঢাকাই চলচ্চিত্রের এ প্রজন্মের চিত্রনায়িকা নুসরাত ফারিয়া কলকাতার নতুন সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন। নাম ঠিক না হওয়া এই সিনেমায় তার বিপরীতে অভিনয় করবেন কলকাতার অভিনেতা সোমরাজ মাইতি। তিনি টিভি সিরিয়ালে জনপ্রিয়, এখন সিনেমায় থিতু হওয়ার চেষ্টা করছেন। সিনেমাটি নির্মাণ করবেন বাবা যাদব।

সিনেমাটি সর্ম্পকে সোমরাজ বলেন, এর গল্প আদ্যোপান্ত রোম্যান্টিক এবং অ্যাকশনে ভরপুর। মূলত বিদেশেই শুটিং হওয়ার পরিকল্পনা আছে। আকর্ষণীয় লোকেশনে ঝকঝকে ছবি যদি দেখা যায় বড় পর্দায়, তাহলে নিশ্চয়ই ভালো লাগবে। সে বিশ্বাস আছে আমার। তাই সিনেমাটিও সেভাবেই তৈরি করার চেষ্টা করছি আমরা। গতকাল ২৪ মে সিনেমাটির আনুষ্ঠানিক মহরত অনুষ্ঠিত হয়। মহরতের কয়েকটি ছবি শেয়ার করে সুখবরটি ভক্তদের সঙ্গে ভাগাভাগি করে নিয়েছেন নুসরাত ফারিয়া। ছবিতে নির্মাতা, নায়কসহ টলিউডের আরও একাধিক তারকা ও কুশলীর সঙ্গে দেখা গেছে তাকে। ক্যাপশনে লিখেছেন: ‘এটা আমার পরবর্তী কাজ।’  

গত ২৫ মে পশ্চিমবঙ্গে ফারিয়া অভিনীত ‘আবার বিবাহ অভিযান’ সিনেমাটি মুক্তি পায়। দেশিয় প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া এবং কলকাতার এসকে মুভিজের যৌথ প্রযোজনার ‘আশিকী’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে অভিনয় শুরু করেন। এরপর দুই বাংলার বেশ কিছু সিনেমায় তাকে দেখা গেছে। 

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর