June 21, 2024, 11:35 am

প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করার আহবান ঈশ্বরগঞ্জের সাবেক এমপি আবদুছ ছাত্তার

Reporter Name
  • আপডেট Saturday, August 26, 2023
  • 60 জন দেখেছে

বাশার, ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধি :: বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান উনার ৪৮ তম শাহাদাত বার্ষিকীর সম্মানার্থে সারাদেশের অংশ হিসেবে ঈশ্বরগঞ্জে মাসব্যাপী জাতীয় শোক দিবস উদযাপন হিসেবে বড়হিত ইউনিয়ন আওয়ামীলীগের উদ্দোগে শোকসভা অনুষ্টিত হয়।স্থানঃ পস্তাইল উচ্চ বিদ্যালয়। আজ শনিবার প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগের সাবেক শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক এবং উপজেলা আওয়ামীলীগের সভাপতি সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ মোঃ আবদুছ ছাত্তার।

প্রধান অতিথির বক্তব্যে জননেতা আবদুছ ছাত্তার বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান উনার জন্ম না হলে স্বাধীন বাংলাদেশ আমারা পেতাম না।সেই স্বাধীনতার  স্থপতি বঙ্গবন্ধুকে বিপথগামী বিশ্বাস ঘাতকের দল মীরজাফর গংরা নির্মম ভাবে শহীদ করে।আমি এরকম নিকৃষ্ট হত্যা কান্ডের তীব্র নিন্দা জানাই। নেতা কর্মিদের উদ্দেশ্য করে তিনি আরো বলেন আমরা সবাই মিলে আওয়ামীলীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করি। দেশকে সোনার বাংলা গড়তে নিরলস ভাবে কাজ করছে। সেই সাথে দেশ ও জাতির কল্যাণে সবাইকে বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার পাশে থাকার আহবান করেন।আলোচক হিসেবে উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাফির উদ্দিন আহমেদ।অনুষ্টানে সভাপতিত্ব করেন বড়হিত ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ হাবিবুর রহমান হবি।

এসময় উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক একেএম হারুন অর রশিদ হারুন,যুগ্ম সাধারণ সাধারণ সম্পাদক সাফায়েত হোসেন ভুইয়া,সাংগঠনিক সম্পাদক মাসুদ হাসান তুর্ন, র্দপ্তর সম্পাদক আবুল কালাম,কোষাধক্ষ মতিউর রহমান মতি, ময়মনসিংহ জেলা আওয়ামী যুবলীগের সম্মানিত সদস্য ও উপজেলা ছাত্রলীগের সাবেক সফল সভাপতি মোঃ মাহবুবুর রহমান মাহবুব,উপজেলা স্বেচ্ছা সেবকলীগের সম্মেলন প্রস্ততি কমিটির আহবায়ক এ এইচ এম সাইফুল ইসলাম,বড়হিত ইউনিয়ন যুবলীগের সাবেক আহবায়ক মেঃ আবদুল মান্নান ও উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ এবং বড়হিত ইউনিয়ন আওয়ামীলীগের লোকজন সহ সহযোগী সংগঠনের লোকজন অংশ গ্রহণ করেন। উপস্থিত লোকজনের মাঝে বিশেষ তবারক বিতরন করা হয়।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর