June 21, 2024, 9:50 am

ঢাকায় অফিস চালু করলো ‘ভিসা’

Reporter Name
  • আপডেট Tuesday, August 8, 2023
  • 71 জন দেখেছে

নিজস্ব প্রতিবেদক :: ডিজিটাল পেমেন্টের ক্ষেত্রে শীর্ষস্থানীয় প্রতিষ্ঠান ‘ভিসা’ ঢাকায় নিজেদের নতুন অফিস চালু করেছে। এর মাধ্যমে বিশ্বব্যাপী অর্থনৈতিক প্রবৃদ্ধি ও আর্থিক অন্তর্ভুক্তি বাড়াতে নিজেদের দৃঢ় প্রতিশ্রুতিকে পুনর্ব্যক্ত করলো ভিসা। অফিস উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ভিসার বাংলাদেশ, নেপাল ও ভুটানের কান্ট্রি ম্যানেজার সৌম্য বসু। আরও ছিলেন পিএসডি’র পরিচালক মো. শারাফত উল্লাহ খান, পিএসডি’র অতিরিক্ত পরিচালক জুলিয়া চৌধুরী।

সৌম্য বসু বলেন, আমাদের উদ্ভাবনী পণ্য এবং সমাধানের মাধ্যমে ৩৫ বছরেরও বেশি সময় ধরে বাংলাদেশে ডিজিটাল পেমেন্ট ইকোসিস্টেমের অংশ হতে পেরে আমরা গর্বিত। আমাদের ক্রমবর্ধমান ব্যবসায়িক চাহিদার সঙ্গে সামঞ্জস্য রেখে, নতুন ও বড় অফিসে আমাদের এ সম্প্রসারণ দেশের মেধাবী জনগোষ্ঠীর ওপর নিবেদিতভাবে বিনিয়োগ এবং বাংলাদেশের প্রতি আমাদের অঙ্গীকারেরই প্রতিফলন। ডিজিটালাইজেশনের ধারা অব্যাহত রাখতে ও স্থানীয় কমিউনিটির সেবায় আমরা ধারাবাহিকভাবে গ্রাহক ও সরকারি প্রতিষ্ঠানগুলোর সাথে অংশীদারিত্ব করে যাচ্ছি।

তিনি আরও বলেন, প্রযুক্তি ব্যবহারে উৎসাহী জনসংখ্যা নিয়ে বাংলাদেশের মতো প্রবৃদ্ধিশীল অর্থনীতিতে আমাদের উপস্থিতি আরও জোরালো করতে পেরে আনন্দিত। ঢাকায় আমাদের নতুন অফিস শুধুমাত্র এই অঞ্চলে গ্রাহক ও অংশীদারদের প্রতি আমাদের দীর্ঘমেয়াদী প্রতিশ্রুতিরই বহিঃপ্রকাশ না; পাশাপাশি, বাংলাদেশে সুরক্ষিত, নির্ভরযোগ্য এবং স্বাচ্ছন্দ্যদায়ক ডিজিটাল পেমেন্টের ব্যবহার উৎসাহিত করতে আমাদের দায়িত্ব ও নিষ্ঠারও প্রতিফলন।

সংবাদ বিজ্ঞপ্তিতে ভিসা জানায়, ২০৪১ সালের মধ্যে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে সরকারের লক্ষ্যের সঙ্গে সামঞ্জস্য রেখে ভিসা ডিজিটাল পেমেন্টের ব্যবহার ত্বরান্বিত করতে এবং এ খাতের বিকাশে প্রতিশ্রুতিবদ্ধ।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর