April 25, 2024, 4:43 pm

জনপ্রিয় অভিনেতা ও পরিচালক শরৎ বাবু মারা গেছেন

মাসুদ আলম
  • আপডেট Monday, May 22, 2023
  • 108 জন দেখেছে

ভারতের তামিল এবং তেলেগু সিনেমার অন্যতম জনপ্রিয় অভিনেতা-পরিচালক শরৎ বাবু মারা গেছেন। সোমবার ৭১ বছর বয়সে হায়দরাবাদের একটি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।

প্রবীণ এই অভিনেতা তার ক্যারিয়ারে ২০০টিরও বেশি সিনেমায় অভিনয় করেছেন। তার মৃত্যুতে সোশ্যাল মিডিয়ায় শোকপ্রকাশ করেছেন তার সহকর্মী ও ভক্তরা।

টাইমস অব ইন্ডিয়ার খবরে বলা হয়েছে, চলতি মাসের শুরু থেকে হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন জনপ্রিয় অভিনেতা শরৎ বাবু। গত ৩ মে তার মৃত্যুর গুজব সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছিল। ভক্ত এবং সেলিব্রিটিরা যখন সমবেদনা জানাতে শুরু করেছিলেন, তখন তার পরিবার এই মৃত্যুর গুজবকে অস্বীকার করেছিল। এবং বলেছিল যে তিনি সুস্থ হয়ে উঠছেন ধীরে ধীরে। প্রাথমিকভাবে তার অবস্থা স্থিতিশীল হচ্ছিল এবং ভালোর দিকেই যাচ্ছিল শারীরিক পরিস্থিতি। তারপরেই হঠাৎই অঘটন। প্রতিভাবান এই অভিনেতার মৃত্যুর খবরে শোকের ছায়া নেমে এসেছে তামিল এবং তেলেগু ইন্ডাস্ট্রিতে।

১৯৭৩ সালে একটি তেলেগু সিনেমার মাধ্যমে চলচ্চিত্র জগতে পা রাখেন শরৎ বাবু। পরবর্তীতে কমল হাসান অভিনীত এবং কে বালাচান্দর পরিচালিত তামিল সিনেমা ‘নিজহাল নিজামগিরাধু’-এর মাধ্যমে জনপ্রিয় হয়ে ওঠেন। তাকে সর্বশেষ দেখা গিয়েছিল তামিল ভাষায় এই বছরের শুরুর দিকে ববি সিমহা অভিনীত ‘বসন্ত মুল্লাই’ সিনেমায়। দক্ষিণ ভারতে এই অভিনেতার ভক্তের সংখ্যা প্রচুর। একটা টানা সময় মানুষকে মনোরঞ্জন দিয়ে এসেছেন শরৎ বাবু। পরবর্তীকালে পরিচালনার সঙ্গেও নিজেকে যুক্ত করেছিলেন। দক্ষিণের টিভি ইন্ডাস্ট্রিতেও ব্যাপকভাবে কাজ করেছেন। হিন্দি সিনেমাতেও অভিনয় করেছিলেন তিনি।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর