December 10, 2023, 12:57 pm

গাজীপুর সিটি কর্পোরেশনকে ঢেলে সাজানোর প্রতিশ্রুতি রনি সরকারের

Reporter Name
  • আপডেট Wednesday, May 10, 2023
  • 162 জন দেখেছে

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর :: গাজীপুর সিটি কর্পোরেশনের স্বতন্ত্র মেয়র প্রার্থী সরকার শাহনুর ইসলাম রনি (রনি সরকার) বলেন, আপনারা জানেন বিএনপি নির্বাচনে যাচ্ছে না। আমি বিএনপি ঘরের সন্তান এটি ঠিক হতে পারে কিন্তু বিএনপির কোন সমর্থন নিয়ে আমি নির্বাচনে আসি নাই। গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচনের আনুষ্ঠানিক প্রচারণার শহরের রথখোলা ও জজ কোর্ট এলাকায় গণসংযোগকালে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, আমি নির্বাচন করছি মহানগরের সাধারণ মানুষের সমর্থন নিয়ে। বিএনপি, আওয়ামী লীগ, জাতীয় পার্টি বা জামায়াত বলেন সকল দলের মানুষ মহানগরের ৪০ লাখ মানুষ বা ১২ লাখ ভোটারের মধ্যে রয়েছে। তারাই হচ্ছে আমার মুল শক্তি। এই মানুষ গুলোর চাহিদা, চাওয়া পাওয়াই আমার চাহিদা। এই মানুষ গুলোর চাহিদা বা চাওয়া পাওয়া পূরণ করার জন্যই আমি নির্বাচনে দাঁড়িয়েছি। 

রনি সরকার বলেন, ইতোমধ্যে আমি মহানগরের ৫৭টি ওয়ার্ডের কাজ শুরু করেছি। সামনে সময় খুব কম তাই আমি সকলের উদ্দেশ্যে বলব আমার সকলের কাছেই যাওয়ার ইচ্ছা রয়েছে কিন্তু সময় স্বল্পতার জন্য যদি সকলের কাছে নাও যেতে পারি আপনাদের সন্তান হিসেবে এইটুকু আশ্বস্ত করতে পারি, আপনারা যদি আমাকে নির্বাচিত করেন আমি আগামী ৫ বছর আপনাদের পাশে থাকব। আপনাদের সাথে নিয়ে আমি গাজীপুর সিটি কর্পোরেশনকে ঢেলে সাজাব ইনশাল্লাহ। 

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর