March 28, 2024, 11:34 pm

কেরানিটেক বস্তিতে উৎকোচ দিলে তালা খুলে না দিলেই বন্ধ

শামীমা খানম ::
  • আপডেট Sunday, May 21, 2023
  • 125 জন দেখেছে

উৎকোচ দিলে তালা খোলা না দিলেই তালা বন্ধ। এমনি ঘটনা চলমান কেরানিটেক বস্তির মাদক পল্লীতে। গত ১৫ ই মে সাঈদ মিয়ার বাড়ির ষষ্ঠ তালা থেকে মনি নাসরিন নামের এক মাদক ব্যবসায়ীকে বিপুল পরিমাণ গাজা সহ আটক করেন টঙ্গী পূর্ব থানা পুলিশ। ১৬ই মে মামলা হয় ২৭ কেজি গাজার। যার মামলা নং 24। মামলার পরদিন থেকেই লাপাতা ছিলেন মনি নাসরিনের স্বামী শাহজালাল। গত ১৯ এই মে আবার দোকান খুললে পরে থানা থেকে লোক এসে সেই দোকানে তালা লাগিয়ে দেন বলে জানান এলাকাবাসী।

থানা সূত্র হতে জানা যায় ,মনি নাসরিন ও তার স্বামী শাহজালাল দীর্ঘদিন যাবত হিমার দিঘী আমতলীর সাঈদ মিয়ার বাড়ি থেকে ইয়াবাসহ বিভিন্ন মাদক বিক্রি করে আসছিলেন। অত্যন্ত সুকৌশলে ফেক্সিলোড এবং টেলার্সের দোকানের ভিতর চলত এই সকল মাদকের বিক্রি। টঙ্গী পূর্ব থানার বিচক্ষণ পুলিশ অফিসার এসআই সাব্বিরের মাধ্যমে মাদকসহ আসামি কে গাজীপুরের কোটে প্রেরণ করা হয়।

গোপন সূত্র হতে জানা যায় , উৎকোচ নেওয়ার মাধ্যমে শাহজালালের দোকান খুললেও পরের দিন এসে থানা পুলিশ আবার দোকান তালা লাগিয়ে দেন। উপরোক্ত ঘটনায় এলাকার সকল মাদক ব্যবসায়ী এখন ভয়ে আতঙ্কে। এইভাবে যদি মাদক ব্যবসায়ীদের কে শুধু দোকানে তালা নয় এলাকা থেকে উচ্ছেদ করা হয় তাহলে সকলের স্বস্তিতে সুন্দরভাবে জীবন যাপন করবে বলবে জানান সকলেই।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর