June 21, 2024, 10:21 am

ঈশ্বরগঞ্জে দেশীয় অস্ত্রসহ কিশোর গ্যাংয়ের ৫ সদস্য গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক ::
  • আপডেট Saturday, June 3, 2023
  • 111 জন দেখেছে

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে দেশীয় অস্ত্রসহ কিশোর গ্যাংয়ের পাঁচ সদস্যকে গ্রেপ্তার করেছে ঈশ্বরগঞ্জ থানা পুলিশ এবং ডিবি পুলিশের একটি দল। শুক্রবার (২ জুন) দিনব্যাপী উপজেলার বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

জানা যায়, উপজেলায় বেশ কিছুদিন ধরে কিশোর গ্যাংয়ের বেশ কয়েকটি দল দেশীয় অস্ত্র নিয়ে মানুষকে ভয়ভীতি দেখিয়ে বিভিন্ন অপরাধমূলক কর্মকাণ্ড করে আসছে। গত দু’দিন ধরে কিশোরদের একটি গ্যাং উচাখিলা বাজারে  দেশীয় অস্ত্র নিয়ে মহড়া দিয়ে ব্যবসায়ী ও সাধারণ মানুষকে ভয়ভীতি দেখিয়ে নানা অপকর্ম করছিল।

বৃহস্পতিবার উপজেলার মগটুলা ইউনিয়নের নওপাড়া গ্রামের নাজিম উদ্দিনের ছেলে মো. রিয়াদ মিয়াকে (১৯) মারধর ও মোবাইল ছিনতাই করে কিশোর গ্যাংয়ের সদস্যরা। রিয়াদ উচাখিলা ইউনিয়নের মীর বাড়ি সংলগ্ন রাস্তা দিয়ে যাওয়ার সময় পথরোধ করে বাচ্চু মিয়ার ছেলে মো. ফেরদৌস, মজিদ মিয়ার ছেলে মো. আনন্দ, আব্দুল মান্নানের ছেলে আমিনুল ইসলাম, লিটন মিয়ার ছেলে নাঈম মিয়া,

জয়নাল আবেদীনের ছেলে মো. আলমগীর, সিদ্দিক মিয়ার ছেলে মো.  জিলানী, জামাল উদ্দিনের ছেলে মো. নিরব মিয়া, নওয়াব আলীর ছেলে মো. হানিফ মিয়া, বাচ্চু মিয়ার ছেলে নাজমুল হাসান, আলাল উদ্দিনের ছেলে মোহাম্মদ জিয়ারুল, শামসুল হকের ছেলে আশিক মিয়া, মো. শাহজাহানের ছেলে মাহমুদুল হাসান, আব্দুল মালেকের ছেলে মনির হোসেন। তারা দেশীয় অস্ত্র নিয়ে ভয়ভীতি দেখিয়ে রিয়াদকে মারধর করে সাথে থাকা একটি মোবাইল ও দশ হাজার টাকা নিয়ে যায়। বিষয়টি নিয়ে রিয়াদ বাদী হয়ে ঈশ্বরগঞ্জ থানায় অভিযোগ দায়ের করেন।

এমন অভিযোগের ভিত্তিতে ঈশ্বরগঞ্জ থানা পুলিশ এবং ডিবি পুলিশের একটি দল বৃহস্পতিবার রাতেই এবং শুক্রবার বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে কিশোর গ্যাংয়ের পাঁচ সদস্যকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃত আসামিরা হলো- মো. ফেরদৌস, মো. আনন্দ, মো: আমিনুল ইসলাম, মো. নাঈম মিয়া ও আলমগীর। এসময় তাদের কাছ থেকে একটি মোবাইল ফোন, একটি চাকু, একটি ছুরি, একটি দা এবং একটি লোহার রড উদ্ধার করা হয়েছে।

ঈশ্বরগঞ্জ থানার অফিসার ইনচার্জ পীরজাদা শেখ মোহাম্মদ মোস্তাছিনুর রহমান বলেন, এ ঘটনায় আইন-শৃঙ্খলা বিঘ্নকারী অপরাধ (দ্রুতবিচার) আইন-২০০২ (সংশোধনী -২০১৯), এর  ৪/৫ ধারায় মামলা রুজু করা হয়েছে।অন্যান্য পলাতক আসামিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর