June 8, 2023, 1:31 am

ইরফান সাজ্জাদ অনাগত ২ সন্তান হারালেন

মাসুদ আলম
  • আপডেট Wednesday, May 24, 2023
  • 11 জন দেখেছে

গিয়েছিল, জমজ সন্তানের বাবা হতে চলেছেন এই অভিনেতা।

কিন্তু গেল ৫ মে গর্ভপাতে অনাগত দুই সন্তানকে হারিয়েছেন এই অভিনেতা। সামাজিকমাধ্যম ফেসবুকে এক পোস্টে আজ মঙ্গলবার বিষয়টি জানান ইরফান সাজ্জাদ।

একটি ছবি পোস্ট করে এই অভিনেতা লেখেন, ‘তাদের নাম রেখেছিলাম প্রিয় আর মায়। তারা আল্লাহর বেশি প্রিয় হয়ে গেল…!’ এরপর থেকে ইরফান সাজ্জাদের ফেসবুক পোস্টের কমেন্ট বক্সে অনেকে সহমর্মিতা ও তার পরিবারের জন্য দোয়া করছেন।

এ বিষয়ে ইরফান সাজ্জাদ বলেন, আমার স্ত্রী শারমিন সাজ্জাদ দেড় বছর ধরে অসুস্থ। চেন্নাইয়ের অ্যাপোলো হাসপাতালে তার নিয়মিত চিকিৎসা চলছিল। এরমধ্যে জানতে পারি আমার স্ত্রী অন্তঃসত্ত্বা। গত ৫ মে দুপুরে চেন্নাই থেকে ঢাকার ফ্লাইটের টিকিট কনফার্ম ছিল। কিন্তু হঠাৎ সেদিন সকালে আমার স্ত্রী অসুস্থ হয়ে পড়েন। এরপর দ্রুত তাকে হাসপাতালে নেওয়া হলে বড় সার্জারি করা হয়। কিন্তু চিকিৎসক আমাদের ৬ মাসের অনাগত সন্তানকে পৃথিবীর আলো দেখাতে পারেননি।

এই অভিনেতা বলেন, আমার স্ত্রীর শারীরিক অবস্থা এতটাই খারাপ ছিল যে সেই মূহুর্তে চিকিৎসকের হাতে কোন উপায় ছিল না আমাদের সন্তানকে পৃথিবীর আলো দেখানোর। এখনও আমার স্ত্রী এখন অসুস্থ। এই পরিস্থিতি ভাষায় প্রকাশ করার মতো মানসিক অবস্থা নেই। দোয়া করবেন যেনো সুস্থ স্ত্রী নিয়ে দেশে ফিরতে পারি।

এ সময়ের বিজ্ঞাপন এবং নাটকের নিয়মিত মুখ ইফরান সাজ্জাদ। সিনেমাতেও দেখা গেছে তাকে। অভিনেতার স্ত্রী শারমিন সাজ্জাদ একটি বেসরকারি টেলিভিশনের সংবাদ পাঠিকা।  

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর