June 23, 2024, 11:38 pm

আওয়ামী লীগ থেকে বহিষ্কার হচ্ছেন আদম তমিজী হক

Reporter Name
  • আপডেট Sunday, September 17, 2023
  • 56 জন দেখেছে

নিজস্ব প্রতিবেদক :: সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে লাইভে এসে বাংলাদেশের পাসপোর্ট পুড়িয়ে ফেলা ও দলের বিরুদ্ধে কথাবার্তার কারণে আওয়ামী লীগ থেকে বহিষ্কার হচ্ছেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সদস্য আদম তামিজী হক। শনিবার সন্ধ্যায় ফেসবুকে এমন একটি ভিডিও ভাইরাল হয়। তবে ভিডিও ভাইরালের পর তার বিরুদ্ধে ব্যবস্থা নিতে যাচ্ছে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ। দলের একাধিক নেতা জানান, আওয়ামী লীগ থেকে বহিষ্কার করা হচ্ছে আদম তামিজী হককে। বোরবার বিষয়টি নিশ্চিত করেছেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমান।

তিনি বলেন, কার সাথে কার কী হয়েছে, এটা আমরা জানি না। কিন্তু তার ভিডিওটি আমাদেরকে যথেষ্ট বিব্রত করেছে। তিনি শুধু দলীয় বিষয়ে বলছে সেটা না, তিনি বাংলাদেশের পাসপোর্ট পুড়িয়েছেন, এটা রাষ্ট্রদ্রোহীতার শামিল। সে কারণে আমরা তাকে বহিষ্কারের সুপারিশ করব। তিনি আওয়ামী লীগের বিষয়েও অনেক নেতিবাচক কথা বলেছেন। আজকে কচি ভাইসহ আমরা ১০-১২ জন নেতা তার (কচি) বাসায় বসেছিলাম। কাদের ভাই সিঙ্গাপুর। তিনি এলে দেখা করে অনুমতি নিয়ে ব্যবস্থা নেব।

ভিডিওতে আদম তমিজি হক বলেন, আমি আদম তমিজি হক আওয়ামী লীগের একজন নেতা ছিলাম। আওয়ামী লীগ আমার টাকা মেরে দিয়েছে। আমাকে দেশ ছাড়া করেছে। আমাকে মিথ্যা মামলা দিয়ে জেল খাটানোর চেষ্টা করছে। যার কারণে আমি বাংলাদেশের নাগরিকত্ব বর্জন করলাম। আমার এদেশের নাগরিকত্ব আর চাচ্ছি না। কারণ এ দেশের নাগরিক হওয়ার যোগ্যতা আমার নেই। আমার যদি কোনো ক্ষতি হয় তাহলে আপনারা বুঝে নিয়েন কারা আমার এই ক্ষতি করছে।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর