June 21, 2024, 9:35 am

আওয়ামী লীগকে নিশ্চিহ্ন করতেই ২১ আগস্টের হামলা: খায়রুজ্জামান লিটন

Reporter Name
  • আপডেট Monday, August 21, 2023
  • 66 জন দেখেছে

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী :: আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য এএইচএম খায়রুজ্জামান লিটন বলেছেন, ২১ আগস্টের ভয়াবহ গ্রেনেড হামলা আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনাসহ পুরো আওয়ামী লীগকে নিশ্চিহ্ন করার ঘৃণ্য চক্রান্ত ছিল। আজ সোমবার ২১ আগস্ট গ্রেনেড হামলা দিবসে কুমারপাড়ায় আওয়ামী লীগ কার্যালয়ে শ্রদ্ধা নিবেদন শেষে এক প্রতিক্রিয়ায় খায়রুজ্জামান লিটন এ কথা বলেন।

এ সময় দলীয় নেতাকর্মীদের নিয়ে শ্রদ্ধা নিবেদন করেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। সেখানে পুষ্পার্ঘ্য অর্পণ শেষে এক মিনিট নীরবতা পালন করা হয়।

খায়রুজ্জামান লিটন বলেন, ২১ আগস্ট গ্রেনেড হামলার নেতৃত্বে সরাসরি ছিলেন খালেদা জিয়া ও তারেক জিয়া। তারেক জিয়া লন্ডনে পলাতক, আর খালেদা জিয়া দেশে কারাভোগ করছেন। আমরা মনে করি, মূল অপরাধী তারেক জিয়া। তাকে বাংলাদেশে এনে বিচারের কার্য সমাপ্ত করে যথোপযুক্ত শাস্তি নিশ্চিত করা হলেই শহীদদের আত্মা শান্তি পাবে।  

কর্মসূচিতে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ রাজশাহী মহানগরের সহ-সভাপতি অধ্যক্ষ শফিকুর রহমান বাদশা, ডা. তবিবুর রহমান শেখ, যুগ্ম সাধারণ সম্পাদক মোস্তাক হোসেন, আহ্সানুল হক পিন্টু, দপ্তর সম্পাদক মাহাবুব-উল-আলম বুলবুল, কৃষি বিষয়ক সম্পাদক মীর তৌফিক আলী ভাদু, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক জিয়া হাসান আজাদ হিমেল ও ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক ফিরোজ কবির সেন্টু।

সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই সম্পর্কিত আরও খবর